1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৬৭ ব্যক্তিকে অর্থদন্ড - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৬৭ ব্যক্তিকে অর্থদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি মেনে না চলার দায়ে ৬৭ ব্যক্তি ও প্রতিষ্টানকে ২৫হাজার ৫০০টাকার অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার সদর উপজেলা ও অন্যান্য উপজেলায় প্রশাসনের ভ্রাম্যমান আদালত এ অর্থদন্ড প্রদান করেন।

এসময় স্বাস্থ্যবিধি মেনে চলতে পথচারি ও ব্যবসায়ীদের সচেতন করা হয়। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান জানান, জেলায় মাস্ক পরিধান না করাসহ স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ৬৭ ব্যক্তি ও প্রতিষ্টানকে ২৫ হাজার ৫০০টাকার অর্থদন্ড দেওয়া হয়। পাশাপাশি জনসচেতনতায় প্রচারণা চালানো হয়।

তিনি আরো বলেন,  সংক্রমণ প্রতিরোধে জেলাব্যাপী ভ্রাম্যান আদালতের অভিযান চলমান থাকবে। স্থানীয় পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ