1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে নবজাতক চুরি হওয়ার ৫ ঘণ্টা পর উদ্ধার - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নবজাতক চুরি হওয়ার ৫ ঘণ্টা পর উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে নবজাতক চুরি হওয়ার পাঁচ ঘণ্টা পর নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার মরড়া গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ফেরদৌসী আক্তার সোমবার (২৪ জানুয়ারি) রাতে সদর হাসপাতালে ভর্তি হন।

মঙ্গলবার সকালে হাসপাতালের গাইনি ওয়ার্ডে তার ছেলে সন্তানের জন্ম হয়। সকাল ৯টার দিকে নবজাতক কিছুটা অসুস্থ বোধ করলে তাকে স্কেনু ওয়ার্ডে স্থানান্ত করেন চিকিৎসকরা। এসময় নবজাতকের আত্মীয়-স্বজনদের বের করে দিয়ে তার চিকিৎসা করা হয়। কিছুক্ষণ পর আত্মীয়-স্বজনরা নবজাতকের কাছে গেলে খালি বেড দেখতে পান। তারা কর্তব্যরত নার্সদের জিজ্ঞাসাবাদ করলে জানান, নবজাতককে তার বাবা নিয়ে গেছেন। কিন্তু নবজাতকের বাবা হাসপাতালেই আসেননি বলে জানান স্বজনরা। এরপর নবজাতককে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনার পর নবজাতকের স্বজনরা নার্সদের সন্দেহ করলে পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে দুপুর ২টার দিকে হাসপাতালের গাইনি ওয়ার্ডের একটি স্থানে নবজাতককে পাওয়া যায়।

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে জানান- নবজাতককে উদ্ধার করা হয়েছে। কিভাবে চুরি হয়েছে, কারা এঘটনার সাথে জড়িত বিষয়টি খতিয়ে দেখছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ