1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বড়লেখায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৫ প্রতিষ্টানে জরিমানা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বড়লেখায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৫ প্রতিষ্টানে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় ভোক্তা অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৫টি প্রতিষ্টানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত বাজার তদারকি ও ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন।

র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় বড়লেখা উপজেলার হাসপাতাল রোড, উত্তর চৌমুহনী বাজার, বড়লেখা বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, হোটেল-রেষ্টুরেন্ট, ফার্মেসীসহ অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, দৃশ্যমান স্থানে গ্যাস সিলিন্ডারের মূল্য তালিকা প্রদর্শন না করে অতিরিক্ত দামে গ্যাস সিলিন্ডার বিক্রয় করা, অতিরিক্ত দামে স্বাস্থ্য পরিক্ষা করা, মূল্য তালিকা দৃশ্যমান স্থান প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করা, একই ফ্রিজে ঔষধ ও কাঁচা মাছ মাংস সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হাসপাতাল রোডে অবস্থিত মেসার্স মেছবাহ ফার্মেসীকে ৪ হাজার টাকা, শাহজালাল ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ৭ হাজার টাকা, ডক্টর ফার্মেসীকে ৫ হাজার টাকা, উত্তর চৌমুহনী বাজারে অবস্থিত মারুফ ভেরাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকা, বড়লেখা বাজারে অবস্থিত র‌্যাপিড সলিউশন গ্যাস হাউজকে ৩ হাজার টাকা সহ ৫ প্রতিষ্টানে মোট ২২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ