• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরমিানা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজার ও মুন্সিবাজারের বিভিন্ন সড়কে  করোনা সংক্রামণ ওমিক্রন ভেরিয়েন্ট উর্ধ্ব গতিতে বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনা না মেনে মাস্ক পরিধান না করায় পথচারীদের সতর্ক ও মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৩১ টি মামলায় ৩ হাজার সাতশত টাকা জরিমানা করে আদায় করা হয়।
সোমবার(২৪ জানুয়ারী) দুপুর ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তারের নেতৃত্বে  উপজেলার ভানুগাছ বাজার ও মুন্সিবাজার এলাকায় এই অভিযান পরিচালিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার বলেন, অধিকাংশ জায়গায় স্বাস্থ্য সচেতনতায় মানুষের মধ্যে উদাসীনতা লক্ষ্য করা যাচ্ছে। বেশীরভাগ মানুষ নানা অজুহাতে মাস্ক ব্যবহার করছেন না। আইন অমান্যকারীদের আইনের আওতায় আনা হচ্ছে। করোনা সুরক্ষায় দেয়া হচ্ছে নানা দিক-নির্দেশনা। করোনা সুরক্ষায় জনসচেতনতা সৃষ্টি না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলে জানিয়েছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ