1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবল ও শায়েস্তাগঞ্জে আগ্নেয়াস্ত্র বহন ও যান চলাচলে নিষেধাজ্ঞা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল ও শায়েস্তাগঞ্জে আগ্নেয়াস্ত্র বহন ও যান চলাচলে নিষেধাজ্ঞা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ: বাহুবল উপজেলার ৭টি ও শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এলাকায় আগ্নেয়ান্ত্র বহন ও যান চলাচল নিষিদ্ধ সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

রোববার হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান এ গণবিজ্ঞপ্তি জারি করেন। গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নির্বাচন প্রভাবমুক্ত, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষে নির্বাচনী এলাকায় ভোট গ্রহনের পুর্বে ৭দিন, ভোট গ্রহনের দিন এবং ভোট গ্রহনের পরের ৫ দিন আর্থাৎ মোট ১৩ দিন অস্ত্রের লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শন করার উপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

এছাড়াও ভোট গ্রহনের নির্ধারিত দিবসের পুর্ববর্তী মধ্যরাত অর্থাৎ ৩০ জানুয়ারী দিবাগত মধ্যরাত ১২ টা থেকে ভোট গ্রহনের দিন অর্থাৎ ৩১ জানুয়ারী দিবাগত মধ্যরাত ১২ টা পর্যন্ত নির্বাচনী এলাকায় যানবাহন সমূহের চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ