1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে অবমুক্ত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে অবমুক্ত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: বানিয়াচং থেকে চারটি মেছো বিড়ালের ছানা উদ্ধার করেছেন হবিগঞ্জ বণ্যপ্রাণী ব্যাবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের লোকজন।

পার্শ্ববর্তী জংগলে ছানা এবং মেছো বিড়ালের খাবার ও নিরাপত্তার বিষয়টি পর্যবেক্ষণ করে বন বিভাগের লোকজন অবমুক্ত করে দিলে মা মেছো বিড়াল ছানাগুলো নিয়ে জংগলে চলে যায়।

রবিবার (২৩ জানুয়ারী) রাত ১০টায় বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের দীপক চক্রবর্তী’র বসতবাড়ী থেকে ছানাগুলো উদ্ধার ও অবমুক্ত করা হয়।

এর পূর্বে ওই বসতবাড়ী’র লোকজন তাদের একটি পরিত্যক্ত ঘরে মেছো বিড়ালের ছানাগুলোর অস্থিত্ব টের পেয়ে উৎসুক লোকজনের অগোচরে নিরাপদে সরিয়ে রাখেন। পরবর্তীতে বাড়ির মালিক দীপক চক্রবর্তী বানিয়াচং থানাকে অবহিত করেন। খবর পেয়ে হবিগঞ্জ বন বিভাগের লোকজন থানা পুলিশের সহযোগিতায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার ও অবমুক্ত করে দেন।

এ ব্যাপারে হবিগঞ্জ বন্যপ্রাণী ব্যবাস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ রেঞ্জ কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, মাত্র ৫/৬ দিনের দুধের ছানাগুলো আমাদের উপস্থিতিতে মা মেছো বিড়াল নিয়ে গেছে। যেখানে আছে সেখানে নিরাপদেই থাকবে। আমাদের আহবান সাধারণ মানুষের কাছে তা হলো আপনারা নিরীহ বন্যপ্রাণী হত্যা না করে আমাদের কে জানাবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ