• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ৩০টাকা দরে ওমএস এর চাল ও আটা বিক্রি শুরু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:সরকারের খাদ্য অধিদপ্তরের ব্যবস্থাপনায় ৩০টাকা কেজি দরে ওএমএস এর চাল বিক্রি শুরু হয়েছে শ্রীমঙ্গলে। সরকার নিন্ম আয়ের মানুষের জন্য এ কর্মসুচি হাতে নিয়েছে।

শনিবার থেকে শ্রীমঙ্গল পৌর এলাকায় ৪টি ডিলার পয়েন্টের মাধ্যমে চাল বিক্রি শুরু হয়। এ কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়।

প্রতিদিন জাতীয় পরিচয় পত্রের ফটোকপি দিয়ে এবং সই-স্বাক্ষর করে জনপ্রতি ৫ কেজি করে ৩০টাকা কেজি চাল ও ১৮টাকা কেজি দরে আটা ক্রয় করতে পারবেন।

রোববার সকালে পৌর এলাকার সিন্দুরখান রোডে ডিলার আব্দুল হাইয়ের ওএমএস এর বিক্রয় কেন্দ্রে গিয়ে দেখা যায় চাল ও আটা ক্রয় করতে আসা নিন্ম আয়ের মানুসের ভিড়।

ডিলার আব্দুল হাই জানান, ওএমএস এর চাল নিতে আসা জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে আসতে বলা হয়েছে। সঠিক ওজনে সপ্তাহের ৬দিন, শনিবার থেকে বৃহস্পতিবার ওএমএস এর  চাল ও আটা বিক্রয় করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ