1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে ৪৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ৪৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৭ জনের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। তন্মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন।

শুক্রবার (১৪ জানুয়ারী) সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত মোঃ আব্দুস সামাদ (নৌকা), বর্তমান চেয়ারম্যান আ’লীগ বিদ্রোহী বুলবুল খান (আনারস), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোঃ মুখলিছ মিয়া (লাঙ্গল), আমিন আহমেদ রাজিব (ঘোড়া) ও চেয়ারম্যান বুলবুল খান পতœী আছমা আক্তার (চশমা)।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান করাঙ্গীনিউজকে জানান- এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯হাজার ৯৮২ ভোট। তন্মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ২৭ ভোট ও মহিলা ৪ হাজার ৯৫৫ ভোট। আগামী ৩১ জানুয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ