1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জুড়ীতে লাইসেন্স বিহীন ইটভাটা পরিচালনা, অর্থদন্ড - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জুড়ীতে লাইসেন্স বিহীন ইটভাটা পরিচালনা, অর্থদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

শ্রীমঙ্গল  (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় লাইসেন্স ছাড়া ইটভাটা পরিচালনার দায়ে একটি ইটভাটা কতৃপক্ষকে ৫০ হাজার টাকা অর্থতন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বিকেলে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নির্দেশে লাইসেন্সবিহীন ইটভাটায় অভিযান চালন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী জানান,  বুয়াই বাজার সংলগ্ন এলাকায়  বাব ব্রিকস-কে লাইসেন্স ছাড়া ইট ভাটা পরিচালনার কারণে ‘ইট প্রস্তুত ও ভাটা (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩’ অনুযায়ী ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন, এবং জরিমানার টাকা নগদে আদায় করা হয় ।

প্রতিষ্টানটিকে লাইসেন্স গ্রহণ করে বৈধভাবে ভাটা পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করা হয়। অভিযানে জুড়ী থানা পুলিশের একটি টিম সহায়তা করে। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ াাহসান বলেন, জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ