1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে যুবদলের ১৬ ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে যুবদলের ১৬ ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

দীর্ঘদিন পর কমিটি পেয়ে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে

মিজানুর রহমান সুমন: দীর্ঘ ১১ বছর পর হবিগঞ্জের জাতীয়বাদী যুবদলের ১৬টি ইউনিটের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। তন্মধ্যে ৮টি উপজেলা, ৫টি পৌরসভা ও তিনটি সাংগঠনিক থানা কমিটি রয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দিবাগত রাত দেড়টার দিকে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু স্বাক্ষরিত দলীয় প্যাডে সংগঠনের ওয়েবসাইটে কমিটি প্রকাশ করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক) কামরুজ্জামান দুলাল।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ ও সাধারণ সম্পাদক জালাল আহমেদ স্বাক্ষরিত কমিটি তৈরি করে সিলেট বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান সহিদুল্লাহ তালুকদার কেন্দ্রে জমা দেন।

১৬টি ইউনিট কমিটির মধ্যে মিজানুর রহমান সুমনকে শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক ও রাকিবুল হোসেন সান্টুকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে, প্রভাষক কামরুল হাসান রিপনকে শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের আহবায়ক, পৌর কাউন্সিলর আব্দুল জলিলকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর ফাহিন হোসেনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে ।

এডভোকেট মোজাম্মেল হককে চুনারুঘাট উপজেলা যুবদলের আহবায়ক, মোঃ শফিক মিয়াকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর লুৎফুর রহমান জালাল সদস্য সচিব মনোনীত করা হয়েছে, আব্দুল আউয়ালকে চুনারুঘাট পৌর যুবদলের আহবায়ক, মোঃ রফিক মিয়াকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও কামরুল হাসান মাসুমকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে ।

এমদাদুল হক মিলনকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ সাংগঠনিক যুবদলের আহবায়ক, মোঃ ফুল মিয়াকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মোঃ অনু মিয়াকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

মোঃ সিরাজুল ইসলাম জুয়েলকে বাহুবল উপজেলা যুবদলের আহবায়ক, মোঃ মোশাহিদ আলীকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও ফজলুল রহমানকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

আব্দুল হান্নান নানুকে বাহুবল উপজেলা দক্ষিন যুবদলের আহবায়ক, মোঃ আব্দুল আহাদ কাজলকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে ।

মোশাহিদ আলম মুরাদকে নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক, অলিউর রহমান অলিকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও রায়েছ চৌধুরীকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে এবং আলমগীর মিয়াকে নবীগঞ্জ পৌর যুবদলের আহবায়ক, ওয়াহিদুজ্জামান জুয়েলকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও জহিরুল ইসলাম সোহেলকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে ।

মোঃ ফারুক মিয়াকে বানিয়াচং উপজেলা যুবদলের আহবায়ক, মোঃ আমিনুল ইসলাম আখঞ্জিকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও নাজমুল হোসেনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে এবং নুরুল হুদাকে বানিয়াচং দক্ষিণ যুবদলের আহবায়ক, সাদিকুর রহমান লিটন সিনিয়র যুগ্ম আহবায়ক ও আব্দুল্লাহ আল নাসেরকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

এনামুল চৌধুরীকে আজমিরীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক, জাহিদ হাসান কবিরকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও এনামুল মুহিত সজলকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে এবং দেলোয়ার হোসেনে দেলুকে আজমিরীগঞ্জ পৌর যুবদলের আহবায়ক, মোঃ জসিম মিয়াকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও আতিকুর রহমানকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে ।

মাহমুদুল হাসানকে লাখাই উপজেলা যুবদলের আহবায়ক, মাহবুবুর রহমান মালুকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে।

এনায়েত উল্লাহকে মাধবপুর উপজেলা যুবদলের আহবায়ক, অলিউর রহমান খান চৌধুরী কবিরকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে এবং জনি পাঠানকে মাধবপুর পৌর যুবদলের আহবায়ক, এমদাদুল হক সুজনকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে।

একই সাথে হবিগঞ্জ সদর উপজেলা ও হবিগঞ্জ পৌর যুবদলের আহবায়ক কমিটি তৈরি করে কেন্দ্রে জমা করা হয়েছে, শীঘ্রই কেন্দ্রীয় নেতৃবৃন্দ তা প্রকাশ করবেন বলে জানালেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ।

মিজানুর রহমান সুমন
দপ্তর সম্পাদক
হবিগঞ্জ জেলা যুবদল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ