1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মিরপুর ইউনিয়নে টেবিল ফ্যান প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী ফয়সল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিরপুর ইউনিয়নে টেবিল ফ্যান প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী ফয়সল

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ: আগামী ৩১ জানুয়ারী ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত হবে হবিগঞ্জের বাহুবল উপজেলার ইউনিয়ন নির্বাচন। উপজেলার ৬ নং মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে টেবিল ফ্যান প্রতীক পেয়েছেন একেএম মীর জমিলুন্নবী ফয়সল।

শুক্রবার দুপুরে লটারীর মাধ্যমে বাহুবল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: মনিরুজ্জামান টেবিল ফ্যান প্রতীকটি তার হাতে তুলে দেন।

স্বতন্ত্র প্রার্থী মীর জমিলুন্নবী ফয়সল বলেন, মার্কা বড় কথা নয়,ব্যক্তি হচ্ছে মূল বিষয়। আমি যদি ভাল কাজ করে থাকি, আমার ইউনিয়নবাসী যদি মনে করেন আমি নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়নে আমি কাজ করব,তারা অবশ্যই মার্কা দেখে নয় যোগ্য ব্যক্তি দেখেই ভোট প্রদান করবেন। আমাকে টেবিল ফ্যান দেয়া হয়েছে,আমার বিশ্বাস ইউনিয়নবাসী টেবিল ফ্যানকেই বিজয়ী করবে।

এ সময় তিনি বলেন,আমি আমার জন্য না আমি আমার ইউনিয়নবাসীর দু:খ কষ্টের সাথী হয়ে কাজ করতে চাই। যে কোন সমস্যায় আমি আপনাদের পাশে দাড়াব।

তিনি বলেন, আমি দীর্ঘদিন থেকেই আমার ইউনিয়নবাসীর সুখে-দুখে পাশে আছি। মহামারী করোনার সময় মিরপুর ইউনিয়নের গরীব অসহায় মানুষদের খাদ্য সহায়তা দেওয়াসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি। সুষ্ট অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

মীর জমিলুন্নবী ফয়সল উচ্চ ডিগ্রী লাভ করে ব্যবসায় নেমে পড়েন। ব্যবসার পাশাপাশি তিনি সামাজিক কাজেও জড়িয়ে পড়েন। গড়ে তোলেন কাঁশফুল ফুড প্রোডাক্ট প্রাইভেট লি: নামের প্রতিষ্টানসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান।

তিনি মিরপুর ইউনিয়নের পাঠানটুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, হবিগঞ্জ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক, ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ ড্রিমের সাধারণ সম্পাদক, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক সহ সভাপতি, হবিগঞ্জ বিসিক মালিক সমিতির সহ সভাপতি, করাঙ্গীনিউজ এর ব্যবস্থাপনা সম্পাদক, মিরপুর ক্রীড়া সংস্থার সভাপতি সহ সমাজের বিভিন্ন সামাজিক সাংষ্কৃতিক সংগঠনের সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ