• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাংলাদেশ কোথায় জানেন না ট্রাম্প!

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২০ জুলাই, ২০১৯

করাঙ্গীনিউজ ডেস্ক: বিভিন্ন ধরনের মন্তব্যের জন্য বছরজুড়েই শিরোনাম হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এটি তার স্বভাবসিদ্ধ আচরণ। গত বুধবারও ঠিক একই ঘটনা ঘটলো।

বর্তমান বিশ্বে রোহিঙ্গা সমস্যা একটি গুরুত্বপূর্ণ বিষয়।

বিশ্বনেতারা প্রায়ই বিষয়টি নিয়ে কথা বলেন থাকেন। এমনকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও এ বিষয়ে অনেকবার কথা বলেছেন। অথচ এই রোহিঙ্গা ইস্যু জানার পরই অদ্ভূত প্রশ্ন করে বিশ্বব্যাপী নতুন করে সমালোচিত হলেন ট্রাম্প।

সম্প্রতি বিশ্বের বিভিন্ন দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিরা মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে তার অফিসে দেখা করেন। এই প্রতিনিধি দলে ছিল বাংলাদেশের ক্যাম্পে আশ্রয় নেওয়া এক রোহিঙ্গা।

তিনি ট্রাম্পকে বলেন, ‘আমি বাংলাদেশের শরণার্থী ক্যাম্পের একজন রোহিঙ্গা। শরণার্থীরা যত দ্রুত সম্ভব বাড়িতে ফিরতে চায়। এ ব্যাপারে কীভাবে আমাদের সাহায্য করবেন আপনি?’ ঠিক তখনই ট্রাম্প বলে ওঠেন, বাংলাদেশটা যেন কোথায়? এ সময় তার উপদেষ্টা ট্রাম্পকে বলেন, ‘মিয়ানমারের ঠিক পাশেই যে দেশটি রয়েছে, সেটাই হল বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ