1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জের বহুলায় নির্বাচনী সহিংসতার ঘটনায় মামলা,গ্রেফতার ২ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জের বহুলায় নির্বাচনী সহিংসতার ঘটনায় মামলা,গ্রেফতার ২

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চৌধুরী মিছবাহুল বারী লিটন ও নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল মন্নানের ভাতিজা আমিনুল ইসলাম ফয়সলকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্বাচনী সহিংসতার মামলায় গতকাল সোমবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী।

ওসি মাসুক আলী জানান, গত ২৮ নভেম্বর সন্ধ্যায় ভোট গণনা চলাকালিন সময়ে বহুলা সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা-ভাংচুর ও ব্যালট ছিনতাইয়ের চেষ্টা করে একদল দূর্বৃত্ত।

এ ঘটনায় সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭০/৮০ জনকে আসামী করা হয়। পরে উল্লেখিত আসামীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, চৌধুরী মিছবাহুল বারী লিটন গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন। নির্বাচনে তিনি চশমা প্রতিক নিয়ে ১ হাজার ৮শত ২৯ ভোট পান। এখানে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল মন্নান ঘোড়া প্রতিক নিয়ে ৫ হাজার ২শত ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ