1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সৌদিতে নির্যাতনে শিকার চুনারুঘাটের আছমা, মামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সৌদিতে নির্যাতনে শিকার চুনারুঘাটের আছমা, মামলা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: সৌদিআরব নির্যাতনের শিকার হয়েছে চুনারুঘাটের গৃহবধু আছমা আক্তার। ৬ মাস ধরে আছমার সাথে কথা হয় না তার পরিবারের। দালালের সাথে বারবার যোগাযোগ করেও কোন সদত্তোর পাচ্ছেনা আছমার পরিবার। উল্টো ৫০ হাজার টাকা দাবী করছে দালাল চক্রটি।

গত রবিবার (২৮ নভেম্বর) মানব-পাচার প্রতিরোধ ও দমন ট্রাইব্যুনাল-২ হবিগঞ্জ আদালতে ৬ দালালের বিরুদ্ধে মামলা দায়ের করেন নির্যাতিত আছমার স্বামী জামাল মিয়া। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করার জন্য পিবিআই হবিগঞ্জ কে নির্দেশ প্রদান করেন।

মামলা সুত্রে জানা যায়, আসামী কবিলাশপুর গ্রামের মৃত ছয়িব উল্লার পুত্র কালাম ও কাউছার, বাসুল্লা গ্রামের আঃ রশিদ এর পুত্র আঃ মালেক, টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার লক্ষীপুর গ্রামের মৃত খুর্শেদ আলম এর পুত্র মাহবুব আলম সহ রিপন মিয়া ও জামান মিয়া নামে ৬ দালাল তার স্ত্রীকে ৫০ হাজার টাকা নিয়ে সৌদি আরব পাঠান।

সৌদিআরব যাওয়ার পর দালাল কাউছার তাকে মক্তবে (অফিসে) রেখে নির্যাতন করে। এতে আছমার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। শুধু তাই নয় তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে যায় দালালরা। ৫০ হাজার টাকা না দিলে তাকে আর ফেরৎ না পাওয়ার হুমকি দেয় প্রতিনিয়ত। আছমার স্বামী জামাল দালালদের দ্বারে দ্বারে ঘুরেঘুরে পাগল প্রায়। তিনি তার স্ত্রীকে ফেরত চেয়ে কান্নাকাটি করেন। নিরুপায় হয়ে শেষে আদালতে মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ