• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নির্বাচনী সংঘর্ষ-ভাংচুর, আহত ১৫

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ সদর রাজিউড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাটি শৈলজুরা গ্রামে এ সংঘর্ষ ঘটে।

আহতদের ৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও বর্তমান মেম্বার শফিকুল ইসলাম তকছিরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজিউড়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডে সদস্য পদে ফুটবল প্রতীকের প্রার্থী এরশাদ মিয়ার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান মেম্বার টিউবওয়েল প্রতীকের শফিকুল ইসলাম তকছির তাদের সমর্থকের মধ্যে কথাকাটাকাটি হলে একপর্যায়ে দুই দলের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়া এবং একপর্যায়ে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মেম্বার প্রার্থী এরশাদ বলেন, সকালে তকছিরের লোকেরা তুচ্ছ ঘটনায় আমার সমর্থকদের ওপর হামলা ও বাড়িঘর ভাংচুর অগ্নিসংযোগ করেছেন।

বর্তমান মেম্বার তকছির বলেন, প্রচারণার সময় তারা আমার সমর্থকদের মারধর করেছে। সকালে আমি বিষয়টি এরশাদের কাছে জানতে চাইলে তার লোকজন আমাকে ও আমার লোকজনকে মারধর করে।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী বলেন, রাজিউড়ার দুই মেম্বারের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় সদর হাসপাতালে কয়েকজন চিকিৎসা নিচ্ছে খবর পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ