1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জের আউশকান্দি ইউপি নির্বাচন স্থগিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জের আউশকান্দি ইউপি নির্বাচন স্থগিত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সীমানা জটিলতায় ২৮ নভেম্বরের নির্বাচন স্থগিত করা হয়েছে।

আউশকান্দি ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুনের এক আবেদনের প্রেক্ষিতে মহামান্য হাইকোর্ট এ আদেশ দেন।

চেয়ারম্যান মহিবুর রহমান হারুনের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট সুফিয়া আহমেদ রিট পিটিশন দায়ের করেন। এতে এলজিআরডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার সচিব, জেলা প্রশাসক হবিগঞ্জ, জেলা প্রশাসক মৌলভীবাজার, উপজেলা নির্বাহী অফিসার নবীগঞ্জ, উপজেলা নির্বাহী অফিসার মৌলভীবাজার সদর, সহকারী কমিশনার (ভূমি) নবীগঞ্জ ও ১নং খলিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৌলভীবাজার সদরকে বিবাদীভূক্ত করা হয়েছে। রিট পিটিশন নং ৯২০৭/২০২১।

রিট পিটিশনে মহিবুর রহমান হারুন উল্লেখ করেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১-এর তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর আউশকান্দি ইউনিয়নের নির্বাচন। কিন্তু উল্লেখিত ইউনিয়নের সীমানা নির্ধারণ নিয়ে আপত্তি নিষ্পত্তি না করে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সীমানা নির্ধারণ না করে নির্বাচন অনুষ্ঠানের উপর মহিবুর রহমানের রিট আমলে নিয়ে আগামী এক মাসের জন্য আউশকান্দি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে হাইকোর্ট।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ