1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সায়েদ উদ্দিন জায়েদুলকে জরিমানা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সায়েদ উদ্দিন জায়েদুলকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার ইনাতগন্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সায়েদ উদ্দিন জায়েদুলকে ২২ নভেম্বর মিছিল-শোডাউন করার অভিযোগে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার(২২ নভেম্বর) মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আচরণ বিধিমালা প্রতিপালনের নিমিত্ত নিয়োগকৃত ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।

আগামী ২৮ নভেম্বর নবীগঞ্জ উপজেলায় অনুষ্টিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী আচরণ বিধিমালার ১১ ও ১৩ নং বিধি লংঘন করে মিছিল-শোডাউন করার দায়ে এ অর্থদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আচরণ বিধিমালা প্রতিপালনের নিমিত্ত নিয়োগকৃত ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ বলেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল পদের প্রার্থীদের নির্বাচন আচরণ বিধিমালা যথাযথ পালন করতে হবে । তা না হলে নির্বাচন আচরণ বিধিমালা ভঙ্গে আরও কঠোর হবে উপজেলা প্রশাসন । প্রার্থী যত প্রভাবশালী ই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ