1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অনুসন্ধানী সাংবাদিকতায় এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আজাদ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অনুসন্ধানী সাংবাদিকতায় এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আজাদ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: উপমহদেশের আজাদী আন্দোলনের নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ “শেরে বাংলার কর্মময় জীবন”-শীর্ষক আলোচনা সভা,গুণিজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউর মিলনায়তনে শনিবার বিকেলে সংগঠনের প্রধান উপদেষ্টা ও শেরে-বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুপ্রীম কোর্টের বিচারপতি এস এম মজিবুর রহমান।

অনুষ্ঠান উদ্বোধন করেন পুলিশের সাবেক আইজি এ কে এম শহিদুল হক, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. কামালউদ্দিন আহম্মেদ, মুল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব ও কলাম লেখক এম. গোলাম মোস্তফা ভুইয়া।

স্বাগত বক্তব্য রাখবেন শেরে বাংলা গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

অনুষ্ঠানে অতিথিগণ এবং আয়োজক সংগঠনের পক্ষ্য হতে অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ইং সম্মাননা পত্র, ক্রেস্ট প্রদান ও উওরীয় পড়িয়ে দেয়া হয় দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদকে।

এছাড়াও নারী উদ্যোক্তা, যুব সংগঠক, শিক্ষা ও সমাজসেবা সহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সারা দেশের ৪০ জনকে শেরে বাংলা একে ফজলুল হক সম্মাননা পদক প্রধান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ