1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে শিক্ষা কর্মকর্তাকে শোকজ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে শিক্ষা কর্মকর্তাকে শোকজ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন মহসিনের অনলাইন এমপিও আবেদন নিষ্পত্তি না করে গ্যালারিতে প্যান্ডিং রাখার কারনে শিক্ষা অফিসার কাওছার শোকরানাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা শিক্ষা অফিস।

গত ১৭ অক্টোবর জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ স্বাক্ষরিত এক পত্রে এক কর্ম দিবসের মধ্যে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সূত্রে জানা যায়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা (মাধ্যমিক-১) চন্দ্র শেখর হালদার স্বাক্ষরিত এক নোটিশ অনুযায়ী প্রধান শিক্ষক জাকির হোসেন মহসিন গত ৮ অক্টোবর এমপিওর জন্য অনলাইনে আবেদন করেন। এই আবেদনটি উপজেলা শিক্ষা অফিসার ফরওয়াডিং করে ১৪ অক্টোবরের মধ্যে জেলা শিক্ষা অফিসের প্রেরণের কথা ছিল। কিন্তু নির্ধারিত তারিখ পেরিয়ে গেলেও শিক্ষা অফিসার কাওছার শোকরানা প্রধান শিক্ষকের আবেদনটি নিষ্পত্তি না করে গ্যালারিতে প্যান্ডিং অবস্থায় রেখে দিয়েছেন। ফলে ওই শিক্ষকের এমপিওর বেতন-ভাতার আবেদন আরো চার মাস পিছিয়ে গেল।

জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ বলেন, উপজেলা শিক্ষা অফিসার কাওছার শোকরানা শারীরিক অসুস্থ থাকার কারনে নির্ধারিত সময়ের নোটিশের জবাব দিতে না পেরে সময় চেয়েছেন।

এদিকে চার বছরেরও বেশি সময় ধরে ওই বিদ্যালয়ের অভ্যন্তরীন নানা কারনে বেতন-ভাতা বন্ধ থাকায় ছয় সদস্যের পরিবার পরিজন নিয়ে চরম মানবেতর জীবন যাপন করছেন এই প্রধান শিক্ষক। এমনকি ওই শিক্ষকের স্কুল, কলেজ পড়–য়া তিন সন্তানের লেখাপড়া অর্থের অভাবে বন্ধ হয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ