• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে শেখ রাসেল জম্মদিন পালিত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া):  যথাযথ কর্মসূচীর মধ্যদিয়ে নাসিরনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জম্মদিন পালিত হয়েছে।

শেখ রাসেল দিবস উপলক্ষে আজ সোমবার সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ,সেমিনার,আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াস আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান শাওন,ওসি হাবিবুল্লাহ সরকার,বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব মোল্লা।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক,আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে শেখ রাসেল দিবস উপলক্ষে উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ১০০ তাল গাছের চারা বিতরণ রোপনের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

এদিকে শেখ রাসেল দিবস উপলক্ষে স্থানীয় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে র‌্যালি,কেক কাটা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অন্যদিকে শেখ রাসেল দিবস উপলক্ষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে নানা কর্মসূচী পালন করা হয়। এছাড়া শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ