1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: ‘মুজিববর্ষে প্রতিশ্রæতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি’ এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নানা আয়োজনে পালিত হলো আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস।

বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর আয়োজনে ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ফায়ার স্টেশন ইনচার্জ আরিফুল ইসলামের নেতৃত্বে একটি চৌকশ অগ্নি নির্বাপক দল কীভাবে আগুন নেভানো হয় এবং দুর্ঘটনাস্থল থেকে মানুষকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ সহ তার কৌশল পরোক্ষভাবে প্রদর্শন করেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আন্তজার্তিক দূর্যোগ প্রশাসন দিবস ২০২১ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, সিনিয়র সাংবাদিক সৈয়দ আশরাশ উদ্দিন মামুন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাংবাদিক মামুন চৌধুরীসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ