1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আজমিরীগঞ্জে নৌকার মাঝি যারা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজমিরীগঞ্জে নৌকার মাঝি যারা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১১ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: অবশেষে হবিগঞ্জের আজমিরীগঞ্জের ৫ ইউনিয়নে চূড়ান্ত হয়েছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের ৫ প্রার্থী। দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড যাচাই বাচাই শেষে বিশ্বস্থ ৫ প্রার্থীদের হাতে তুলে দিয়েছে নৌকার টিকিট।

রোববার রাত ১০ টার দিকে এ প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

এতে আজমিরীগঞ্জ সদর ইউনিয়নে মোঃ মোবারুল হোসেন, বদলপুর ইউনিয়নে সুষেনজিৎ চৌধুরী, জলসুখা ইউনিয়নে মোঃ শাজাহান মিয়া, কাকাইলছেও ইউনিয়নে মিসবাহ উদ্দিন ভূইয়া ও শিবপাশা ইউনিয়নে মোঃ তফছির মিয়াকে মনোনীত করা হয়।

আগামী ১১ নভেম্বর সারাদেশে দ্বিতীয় ধাপে ৮৪৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। যার মধ্যে হবিগঞ্জ জেলায় শুধু আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন রয়েছে। আর সারা দেশের মধ্যে ২০টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। অন্যান্য ইউনিয়নে ভোট হবে ব্যালটের মাধ্যমে। এর পুর্বে গত ২৯ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের (ইসি)

কমিশন সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবির খোন্দকার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর আর ভোট গ্রহন ১১ নভেম্বর।

এদিকে, তফসিল ঘোষণার পর থেকেই মাঠ-ঘাটে নেমে পড়েছেন সম্ভাব্য প্রার্থী ও তাদের সমর্থকরা। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তারা। ভোটারদের মনজয় করতে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। অনেক প্রার্থী ও তাদের সমর্থকদের আবার সবর দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। চাচ্ছেন দেয়া ও সহযোগীতা। অপরদিকে, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি না আসায় কৌশলের আশ্রয় নিতে পারেন অনেক প্রার্থী। তাই সরকার দলীয় অনেক প্রার্থীকেই চ্যালেঞ্জছুড়ে দিতে পারেন তারা। এছাড়াও একাধিক ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রাহী প্রার্থী থাকারও সম্ভাবনা রয়েছে। তবে সব প্রশ্নের উত্তর জানা যাবে আগামী ১১ নভেম্বর সন্ধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ