1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জের কুশিয়ারা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জের কুশিয়ারা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

মোঃ আলমগীর, নবীগঞ্জ (হবিগঞ্জ):
কয়েক সহস্রাাধিক দর্শকের আনন্দ উচ্ছাস এবং কুশিয়ারা নদীর পানিতে চলাত চলাত শব্দ ও গ্রাম বাংলার গানের মধ্যদিয়ে হবিগঞ্জের নবীগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের খেওয়া ঘাটের কুশিয়ারা নদীতে, ফাদুল্লা, রাধাপুর,মথুরাপুর, মোজাইহাটি চার মৌজার উদ্যোগে আয়োজনে হয় এ নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

নৌকা বাইচ দেখতে নবীগঞ্জ, মৌলভীবাজার ও জগন্নাথপুর উপজেলার হাজার হাজার দর্শক তীব্র তাপমাত্রা রোদ উপেক্ষা করে ক্ষেতরা বিলে তীরে জড়ো হন।

আকর্ষনীয় তুমুল এ প্রতিযোগিতায় সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে আসা মোট ৭টি নৌকা অংশ নেয়। এতে, ফাইনালে বাগাউড়া গ্রামের পংকিরাজ প্রথম, বাংলার তোপান ২য়, শেরপুর আমরখোনা গ্রামের কুশিয়ারার তরী ৩য় ও ইব্রাহীম শাহতরী ৪র্থ স্থান অর্জন করে।

নৌকা বাইচ প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দীঘলবাল ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ( এওলা মিয়া)।ইউপি সদস্য ফখরুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন নবীগঞ্জ-বাহুবল ১ আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, আব্দুল বারিক রনি, প্রচার সম্পাদক আব্দুল কাদির, যুব ও ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান স্বপন,৪নং দীঘলবাক ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন রব্বানী,৩নং ইনাতগঞ্জ ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলমগীর চৌধুরী সালমান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু, আব্দুল কদ্দুছ সাগরসহ এলাকার বিশিষ্ট মুরব্বিয়ান ও যুবসমাজসহ আরে অনেকেই।

পরে প্রধান অতিথি প্রথম বিজয়ীকে ১ টি ফ্রিজ, ২য় বিজয়ীকে ৩০ ইঞ্চি এল ইডি টেলিভিশন, ৩য় বিজয়ীকে ২১ ইঞ্চি এল ইডি টেলিভিশন ও ৪র্থ বিজয়ীর হাতে বড় টেবিল ফ্যান তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ