1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সড়কে চাঁদাবাজি: সুনামগঞ্জ-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সড়কে চাঁদাবাজি: সুনামগঞ্জ-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জ-সিলেট সড়কে চলাচলকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে আগামীকাল রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূরুল হক।

তিনি জানান, বেশ কয়েকদিন ধরে সুনামগঞ্জ থেকে ঢাকায় আসা-যাওয়ার পথে সিলেট-বাইপাস সড়ক এলাকায় বাসে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বিষয়টি অনেকবার সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে জানানো হয় কিন্তু কোন ব্যবস্থা নেওয়া হয়নি। যার কারণে আমরা বাস সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

যদি চাঁদাবাজদের বেআইনি এ দৌরাত্ম্য বন্ধ করা না হয়, তাহলে স্থানীয় (লোকাল) সড়কেও গাড়ি চলাচল বন্ধ করে দেয়া হবে বলে জানান এ সড়ক পরিবহন শ্রমিক নেতা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ