1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মিরপুরে স্বাস্থ্যবিধিতে গাফিলতি, ৩ শিক্ষাপ্রতিষ্ঠানকে সতর্ক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিরপুরে স্বাস্থ্যবিধিতে গাফিলতি, ৩ শিক্ষাপ্রতিষ্ঠানকে সতর্ক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় বাহুবলে তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানকে সতর্ক করেছেন জেলা শিক্ষা কর্মকর্তা। একই সঙ্গে মঙ্গলবারের মধ্যে তাদের এ বিষয়ে কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ রুহুল্লাহ জানান, করোনার কারণে প্রায় ১৭ মাস বিদ্যালয় বন্ধ ছিলো। সরকারের নির্দেশনায় ১২ সেপ্টেম্বর থেকে বিদ্যালয় পুনরায় খুলে দেওয়া হয়। বিদ্যালয়গুলি খোলার আগে থেকেই এ বিষয়ে প্রস্তুতি চলছিল। জেলা ও উপজেলা পর্যায়ের শিক্ষা কর্মকর্তারা দফায়

দফায় জেলার প্রতিটি বিদ্যালয় পরিদর্শন করছেন। তিনি জানান, বিদ্যালয় খোলার পর থেকেও প্রতিটি স্কুল পরিদর্শন করা হচ্ছে। প্রথম দিন সবগুলো বিদ্যালয়েই যথাযথভাবে নির্দেশনা পালন করা হয়েছে। কিন্তু দ্বিতীয় দিন এসে বাহুবল উপজেলার মিরপুর দাখিল মাদরাসা, সানসাইন উচ্চ বিদ্যালয় ও ভুলকোট আদর্শ উচ্চ বিদ্যালয়ে গিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণে গাফিলতির চিত্র দেখা যায়। এ সময় তাদের প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। একই সঙ্গে মঙ্গলবারের মধ্যে এ বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছে।

এই শিক্ষা কর্মকর্তা আরো বলেন, প্রতিষ্ঠানগুলো প্রতিশ্রুতি দিয়েছে মঙ্গলবারের মধ্যে তারা সমস্যা সমাধান করবে। স্বাস্থ্যবিধির বিষয়টি নিশ্চিত করতে প্রতিদিন দফায় দফায় শিক্ষা সংশ্লিষ্টদের নিয়ে মিটিং করা হচ্ছে। সরকার প্রদত্ত নির্দেশনাগুলো মানতে কঠোর মনিটরিং চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ