1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে ১০ লক্ষাধিক টাকার গাঁজাসহ যুবক আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ১০ লক্ষাধিক টাকার গাঁজাসহ যুবক আটক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাটে দশ লক্ষাধিক টাকার গাঁজা উদ্ধার করলেন চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ। এ সময় মাদক কারবারি আনোয়ার (২৫) কে আটক ও মাদক বহনে ব্যবহৃত মাইক্রো লাইটেস জব্দ করা হয়েছে।

আটক আনোয়ার , বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের লাকুড়ীপাড়া এলাকার মর্তুজ আলীর ছেলে।

রবিবার (১২ সেপ্টেম্বর ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি জানতে পারেন, ভারত সীমান্ত থেকে একটি (মাইক্রো)লাইটেসে করে গাঁজার চালান সিলেট এলাকায় যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এএসআই মাহমুদ হাসান, ও এএসআই হান্নান সহ একদল পুলিশ কাচুয়া এলাকায় ওত পেতে থাকেন । রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কাচুয়া এলাকায় গাঁজাসহ মাইক্রোর সন্ধান পেলে পুলিশ সেটি থামানোর চেষ্টা করে। কিন্তু চালক না থেমে শ্রীকুটা ভায়া, গাজিগঞ্জ হয়ে দ্রুতগতিতে রানিগাও রাস্তায় চলে যায় । সাথে সাথে পুলিশ ধাওয়া করে। অবশেষে রানিগাও এলাকায় গিয়ে মাইক্রোটি আটক করতে সক্ষম হন । এ সময় তার লাইটেস ঢাকা মেট্রো-চ ১৪০০৪১ তল্লাশি করে ছোট বড় ৫ টি বস্তায় ৫১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষাধিক টাকা হবে বলে ওসি জানান। পুলিশের উপস্থিতি টেরপেয়ে তার সহযোগী পালিয়ে যায়। এ ব্যাপারে চুনারুঘাট থানায় মামলা হয়েছে। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ