• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিধবা নারী ভিক্ষুককে শিশু সন্তানের সামনেই গণধর্ষণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: ছয় বছরের অবুঝ পিতৃহীন শিশু সন্তানের সামনেই এক বিধবা নারী ভিক্ষুককে রাতভর পালাক্রমে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সুনামগঞ্জের তাহিরপুরে এ ঘটনা ঘটে।

শনিবার রাতে ভিকটিমের পারিবারিক সূত্র জানায়, উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি চতুর্ভুজ গ্রামের বিধবা নারী (৩৫) ছয় বছর বয়সি শিশুসন্তানকে নিয়ে ভিক্ষা করে সংসার চালান। বর্ষা মৌসুম হওয়ায় হাওর তীরে গ্রামের বাড়িতে যাতায়াতে ঝুঁকির কারণে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামে বাসা ভাড়া নেন তিনি। সেখানে বৃহস্পতিবার রাত ২টা থেকে সোয়া ২টার মধ্যে উপজেলার মোল্লাপাড়া গ্রামের দুই ব্যক্তি দরজা ভেঙে বাসায় ঢুকে ওই নারীকে ধর্ষণ করে।

ঘটনার পরপরই বৃহস্পতিবার ভোররাতে ও পরদিন শুক্রবার প্রতিবেশী ও এলাকার মুরব্বিদের বিষয়টি জানানোর পর থানায় অভিযোগ না করার জন্য ভিকটিমকে ভয় দেখায় অভিযুক্তরা।

শনিবার থানা পুলিশকে গণধর্ষণের বিষয়ে ভিকিটিম লিখিত অভিযাগ করেন।

শনিবার রাতে বিষয়টি জানতে তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদারের সরকারি মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও গণধর্ষণের বিষয়টি গণমাধ্যমকে এড়িয়ে যেতেই মুঠোফোনের কল রিসিভ করেননি ওসি।

পরে অবশ্য শনিবার রাতে সুনামগঞ্জের তাহিরপুর থানার ডিউটি অফিসার জানান, ভিকটিমের পক্ষ থেকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ