1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অক্সিজেন সংকট নিরসনে আলেয়া-জাহির ফাউন্ডেশন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অক্সিজেন সংকট নিরসনে আলেয়া-জাহির ফাউন্ডেশন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ আগস্ট, ২০২১

করাঙ্গীনিউজ: করোনা পরিস্থিতিতে হবিগঞ্জে অক্সিজেন সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে আলেয়া-জাহির ফাউন্ডেশন। হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৩টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে সংস্থাটি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (৩ আগষ্ট) সন্ধ্যায় প্রধান অতিথি হিসাবে সিলিন্ডারগুলো আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও আলেয়া জাহির ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

হবিগঞ্জ সদর উপজেলায় ৮টি, হবিগঞ্জ পৌরসভায় ৪টি, লাখাই উপজেলায় ৬টি, শায়েস্তাগঞ্জ উপজেলায় ৩টি ও শায়েস্তাগঞ্জ পৌরসভার জন্য দেয়া হয়েছে ২টি সিলিন্ডার। তিন উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত রোগীদের প্রয়োজনে সিলিন্ডারগুলো তাঁদের বাড়িতে পৌঁছে দিবেন।

হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে আলেয়া জাহির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার এর সভাপতিত্বে সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল।
পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ তিনটি উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে ২৩টি অক্সিজেন সিলিন্ডার তুলে দিয়েছেন। সিলিন্ডারে অক্সিজেন শেষ হয়ে গেলে ফাউন্ডেশনের পক্ষ থেকে এগুলো পুনরায় রিফিল করে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ