• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ আগস্ট, ২০২১

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে টিসিবি’র পণ্য কালোবাজারে বিক্রি করার উদ্দেশ্যে একটি দোকানে মজুত করায় অপরাধে ডিলার ও ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩ আগস্ট) রাত ৯টায় উপজেলার গ্যানিংগঞ্জ বাজার থেকে ৯ বস্তা চিনিও ১ বস্তা ডাল উদ্ধারের পর এই জরিমানা করা হয় বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

সূত্রে জানা যায়, টিসিবি’র কিছু পণ্য গ্যানিংগঞ্জ বাজারে মজুদ করে কালোবাজারে বিক্রি করা হচ্ছে বলে খবর পায় প্রশাসন। পরে সেখানে অভিযানে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা। এসময় সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ী ইকবাল মিয়া দোকান বন্ধ করে পালিয়ে যায়। পরে বাজার কমিটির মাধ্যমে দোকানের তালা ভেঙ্গে ৯ বস্তা টিসিবির চিনি ও ১ বস্তা মসুর ডাল উদ্ধার করেন। যার মূল্য ২৭ হাজার ৫০০ টাকা।

এ ঘটনায় ডিলার মোতাব্বির ট্রেডার্সের মালিক মোতাব্বির মিয়াকে কালোবাজারে টিসিবি’র পণ্য বিক্রি করার অভিযোগে ১৫ হাজার ও ক্রেতা দোয়াখানী মহল্লার লেচু মিয়ার পুত্র ব্যবসায়ী ইকবাল মিয়াকে পণ্য ক্রয় করার কারণে ১৫ হাজার মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ