1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জ্বর শ্বাস কষ্টেই মারা গেলেন মুক্তিযোদ্ধা আব্দুল বারিক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জ্বর শ্বাস কষ্টেই মারা গেলেন মুক্তিযোদ্ধা আব্দুল বারিক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:সুনামগঞ্জের তাহিরপুরের বীর মুক্তিযোদ্ধা অব. সেনা সদস্য আব্দুল বারিক (৯০) আর নেই (ইন্নাল্লিাহি-রাজিউন)।

সোমবার সন্ধায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উওর বড়দল ইউনিয়নের ব্রাম্মণগাঁও নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

তিনি একমাত্র ছেলে , ছয় মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত মুক্তিযোদ্ধার একমাত্র ছেলে সেলিম আহমদ তার পিতার মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, ঈদুল আজহার পরদিন থেকে আমার পিতা জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা সেবা নেওয়ার পর সূস্থ্য না হয়ে উঠায় শারিরীক অবস্থার অবনতি ঘটলে সোমবার সন্ধায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উপজেলার উওর বড়দল ইউনিয়নের ব্রাম্মণগাঁও
গ্রামের প্রয়াত কৃষক মো. ইসমাঈল ভুইয়ার ছেলে দেশ মাতৃকার টানে ৫নং সেক্টরের সুনামগঞ্জের তাহিরপুরের টেকেরঘাট ৪নং সাব সেক্টরে একাওরে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বীরত্বপুর্ণ অবদান রাখেন। দেশ স্বাধীনের পর বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করে ল্যান্স কর্পোরাল পদে দায়িত্বপালন করে তিনি অবসর গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ