1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে এমপি'র সামনে ছবি তুলে চাল কেড়ে নিলেন ইউনিয়ন সচিব! - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে এমপি’র সামনে ছবি তুলে চাল কেড়ে নিলেন ইউনিয়ন সচিব!

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে এমপি, ইউএনও ও পিআইও’র সামনে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি চাল নেয়ার ছবি তুলার কাজ শেষ করে চাল কেড়ে নিলেন মিরপুর ইউনিয়ন সচিব নজরুল ইসলাম ও গ্রাম পুলিশ মুসলিম।

এ নিয়ে মঙ্গলবার (২০ জুলাই) ইউএনও বরাবরে একটি দরখাস্ত করেন ভূক্তভোগি হাজী আব্দুল কাদির।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামের বাসিন্দা হাজী আব্দুল কাদির (৭৩) গত ১৫ জুলাই মিরপুর ইউনিয়ন অফিসে ১০ কেজি চাল বিতরন অনুষ্টানে হবিগঞ্জ ১ আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকারের উপস্থিতিতে তাকে চালের বেগ প্রদান করা হয়। এসময় ছবি তুলার কাজ শেষ করে এমপি ইউএনও পিআইও গাড়িতে উঠে চলে যাওয়ার পরপরই ইউনিয়নের সচিব নজরুল ইসলাম ও গ্রাম পুলিশ মুসলিম তার কাছ থেকে চালের বেগ জোড়পূর্বক কেড়ে নিয়ে যায়। এ সময় তিনি প্রতিবাদ করলে সচিব তাকে বলে লিষ্টে তোমার নাম নেই। তোমাকে দেয়া যাবে না।

আব্দুল কাদির এক ভিডিও বার্তায় বলেন, ইউনিয়নের সচিব ও গ্রাম পুলিশ আমি বৃদ্ধকে এমপি সাহেব ও ইউএনও সাহেবের সামনে চালের বেগ ধরিয়ে দিয়ে ছবি তুলে আবার চালের বেগ কেড়ে নিয়ে যায়। আমি প্রতিবাদ করলে তারা আমাকে গালিগালাজ করে। কেন তারা আমি বৃদ্ধ মানুষের ছবি তুলে আমার কাছ থেকে আমার নেত্রীর দেয়া চাল আমার কাছ থেকে কেড়ে নিয়ে আমার মানসম্মান মারল আমি এর বিচার চাই।

ভূক্তভোগী হাজী আব্দুল কাদির মিরপুর ইউনিয়ন কৃষকলীগের ৯ নং ওয়ার্ড সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

এ ব্যাপারে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ