1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে যুবককে ছুরিকাঘাত, আহত ৩ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে যুবককে ছুরিকাঘাত, আহত ৩

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৬ জুন, ২০২১

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ : হবিগঞ্জ জেলার চুনারুঘাটের দ্বি-মাগুরুন্ডা বাড়ি থেকে ডেকে নিয়ে জুলহাস (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

(১৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে আয়নাশাহর মাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট পরে মুমূর্ষ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জুলহাস দ্বি- মাগুরুন্ডা এলাকার আবু তাহের মিয়ার ছেলে। তার শোরচিৎকারে তাকে উদ্ধার করতে গেলে তাদের হামলায় বড়ভাই রুমান(৩০), ও চাচাত ভাই হ্নদয়(১৮) আহত হন। তারা চুনারুঘাট হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহতর বোন সুমা আক্তার জানান, কাউছার নামের এক যুবকের কাছে জুলহাসের টাকা পাওনা ছিল। ঘটনার সময়ে টাকা দেয়ার প্রলোভন দিয়ে আক্কাছ নামের এক যুবক স্থানীয় আয়নাশাহ মাজার এলাকায় ডেকে নেয়। সেখানে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কাউছার ও আক্কাছ নামের দুই যুবক সহ একদল লোক অতর্কিত হামলা চালিয়ে তার হাতের কব্জি কেটে দেয় এবং পেটে ছুরিকাঘাত করে । বর্তমানে জুলহাস সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেন।

তিনি বলেন, আহত জুলহাস বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ