1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাট সীমান্তের সাদ্দাম বাজারে বিট পুলিশিং সভা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাট সীমান্তের সাদ্দাম বাজারে বিট পুলিশিং সভা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: মাদক,জুয়া,বাল্য বিবাহ, জঙ্গি ও ইভটিজিং প্রতিরোধে চুনারুঘাট উপজেলার ১নং গাজিপুর ইউনিয়নের সীমান্ত এলাকা সাদ্দাম বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে হাপ্টার হাওর আঃ নুর সরকারী প্রাঃ বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

গাজিপুর ইউনিয়ন বিট পুলিশিং অফিসার এসআই জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ।

বিশেষ অতিথি ছিলেন, হাপ্টারহাওর আঃ নুর সরকারী প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমীন, সাবেক মেম্বার আবু তাহির জমাদার,প্রবীন মুরুব্বী এরশাদ মেম্বার,মানিক মেম্বার,বীরমুক্তিযোদ্ধা আজিমুদ্দিন ও আঃ বারিক,পল্লী চিকিৎসক তাহের আলী,সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু,মীর জুবায়ের আলম ও আব্দুল জাহির মিয়া,মুক্তিযোদ্ধার সন্তান রুবেল আহমেদ,ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সোহেল মাস্টার,সাদ্দাম বাজার ফাউন্ডেশনের সভাপতি হারুনুর রশীদ,সজল মিয়া ও আক্তার মোল্লা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি আলী আশরাফ বলেন,হয় মাদক ছাড়ুন না হয় জেলে থাকুন।কেউ মাদক ব্যবসা করে, জুয়া খেলে এলাকায় থাকতে পারবে না।মাননীয় প্রধান মমন্ত্রী মাদকের ববিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন, পুলিশ সেই যুদ্ধ বাস্তবায়নে বদ্ধ পরিকর।বক্তারা সীমান্ত এলাকার চিহ্নিত চোরা-কারকারি রূপেশ ঝরা ও আঃ ছালাম করে হুসিয়ারী করে বলেন যা করেছে ভুল করেছ, এখন পুলিশের কাছে আত্মসমর্পন করে মাদক ব্যবসা ছেড়ে দাও।না হয় পুলিশ ও সাধারণ মানুষ কঠোর পদক্ষেপ নেবে।

সামনে পবিত্র কুরবানী ঈদে চোর,ডাকাত ও করোনা ভাইরার্স থেকে সকলকে সর্তক থাকার সুপরামর্শ দেন ওসি আলী আশরাফ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ