1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহানের মতবিনিময় - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহানের মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসনের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান ।

মঙ্গলবার( ১৫ জুন) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ এর সভাপতিত্বে বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা তাদের কার্যালয়ের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাগণ তাদের কার্যালয়ের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। এতে উপস্থিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তির্গরা উপজেলার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, চুনারুঘাটে ইকোনমিক জোন বাস্তবায়ন, মরা খোয়াই নদী দখল উচ্ছে অভিযান অচিরেই চালু হবে। এছাড়া সীমান্তে অবাধ চোরাচালান বন্ধে কঠোর নির্দেশনা দেন তিনি। জেলা প্রশাসক ইশরাত জাহান জানান, তার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান ১৯৬৮ সালে চুনারুঘাটে (সিও) সার্কেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বলেন, বাবার কর্মস্থল চুনারুঘাটে আসতে পেরেছি বলে নিজেকে ধন্য করছি। আমার অত্যন্ত আবেগের জায়গা চুনারুঘাট। চুনারুঘাটের উন্নয়ন অগ্রগতি হৃদয় দিয়ে করার চেষ্টা করব। কারণ এ উপজেলায় আমার পিতার কর্মস্থল ছিল।

তিনি আরও বলেন, আমি পিতার মুখে চুনারুঘাট সম্পর্কে অনেক কথা শুনেছি এবং উপলব্ধি করতে পেরেছি। আমি এখানে আমার সবটুকু উজাড় করে সরকারের, আপনাদের উন্নয়ন প্রত্যাশাকে বাস্তবায়ন করতে চাই। চুনারুঘাটের উন্নয়ন কাজ চলমান রয়েছে সকল উন্নয়ন মুলক কাজ বাস্তবায়নের জন্য কাজ করছি। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল, অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী আশরাফ, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সামছুল হক, কৃষি কর্মকর্তা মো: রমজান আলী, সমাজ সেবা কর্মকর্তা বারেন্দ্র রায়, টিএইচও ডা: মোজাম্মেল হোসেন, প্রেসক্লাবের সহ সভাপতি মো: জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন, রিপোটার্স ইউনিটির সেক্রেটারি মো: আবুল কালাম, চেয়ারম্যানগণ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধাগণ সহ আরো অনেকেই। মতবিনিময় সভাশেষে তিনি মরা খোয়াই নদী ও চলমান উন্নয় কাজ পরিদর্শন করেন। উল্লেখ্য গত (৬ মার্চ ) হবিগঞ্জ নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন ইশরাত জাহান । তিনি এর আগে ভূমি মন্ত্রণালয়ে উপ সচিব হিসেবে কর্মরত ছিলেন। হবিগঞ্জ বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানকে বদলী করায় ইশরাত জাহান তার স্থলাভিষিক্ত হন। এর আগে সকাল ১০ টায় চুনারুঘাটে জেলা প্রশাসক চুনারুঘাটে পৌঁছালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ