1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটের আসামপাড়া-মানিকভান্ডারের রাস্তা পাকাকরনের দাবী - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটের আসামপাড়া-মানিকভান্ডারের রাস্তা পাকাকরনের দাবী

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ জুন, ২০২১

আব্দুর রাজ্জাক রাজু: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের আসামপাড়া-মানিকভান্ডার এক কিঃ মিঃ রাস্তাটি পাকাকরনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।

দীর্ঘদিন ধরে রাস্তাটি অবহেলিত হয়ে পড়ে আছে।এতে জনদুর্ভোগ চরমরূপ ধারন করছে।একটু বৃষ্টি হলেই কাদা হয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।বর্ষা কালে লোকজনের যাতায়াত করা খুবই কঠিন।

বিশেষ করে এখানে প্রাণ আরএফএল এর একটি এগ্রো কোম্পানীর কাজ শুরু হওয়ায় শ্রমিকদের যাতায়াত ও মালামাল বহনে বিঘ্নিত হচ্ছে।

মানিকভান্ডার গ্রামের বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া জানান,৭১ সালে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি কিন্তু বাড়ির রাস্তাটি পাকা করতে পারলাম না।জানিনা মরনের আগে রাস্তাটি পাকা দেখে যেতে পারবো কিনা।

প্রাণ-আরএফএল এর জেনারেল ম্যানেজার মামুনুর রশীদ বলেন,তাদের এগ্রো প্রকল্পে উন্নয়ন কাজ চলছে।প্রতিদিন শতাধিক শ্রমিক কাজ করছে।রাস্তাটির বেহাল দশার কারনে যাতায়াত ও নির্মান সামগ্রী বহনে বিঘ্নিত হচ্ছে।প্রকল্প চালু হলে আশ-পার্শের ৫০০ লোকের কর্মসংস্থান হবে এখানে। তারা রাস্তাটি মেরামতের জন্য সরকারের কাছে জোর দাবী জানান।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারি ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী রাস্তাটি পাকাকরনের জন্য স্থানীয় সংসদ ও বিমান প্রতিমন্ত্রীর সাথে কথা বলেছেন বলে জানান।প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী রাস্তাটি দ্রুত পাকা করনে আস্থত্ব করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ