1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে বিদ্যুতের অবৈধ ব্যবহার, মিরপুরে অভিযান - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে বিদ্যুতের অবৈধ ব্যবহার, মিরপুরে অভিযান

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার বিভিন্ন হাট- বাজার সহ কৌশলগত নিরাপদ জায়গায় গড়ে তোলা হয়েছে টমটম ব্যাটারী চার্জার স্টেশন। উপজেলা সদর, মিরপুর ও গোসাই বাজার সহ নিরাপদ স্থানে গড়ে উঠা এসব চার্জার স্টেশনে অবৈধভাবে ব্যবহার করা হচ্ছে বিদ্যুৎ।

বিদ্যুৎ বিভাগের চোখ ফাঁকি দিয়ে কতিপয় অসাধু ব্যক্তি অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে পরিচালনা করছে এসব চার্জার স্টেশন। এতে হচ্ছে বিদ্যুৎ বিভাগের লাখ লাখ টাকার অপচয়।

গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ (শায়েস্তাগঞ্জ) পবিস সদরদপ্তরের পক্ষ হতে বাহুবল উপজেলার মিরপুর চৌমুহনায় অবৈধ চার্জার স্টেশনে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার ( ১২ মে) বিকাল ৩ টার দিকে কথিত সাংবাদিক সাদিকুর রহমান রুবেলের আস্তানায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন এজিএম রুহুল আমিন, এজিএম ( অর্থ) আহাদুজ্জামান, জুনিয়র ইন্জিনিয়ার মাসুদ পারভেজ ও এমএল রবিন। তিনি সাংবাদিক পরিচয় দিয়ে এ অবৈধ ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

অভিযানকালে মিটার জব্দ করে সংযোগ বিছিন্ন করে দেয়া হয়। এজিএম আহাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এদিকে উপজেলার গোসাই বাজারে জাহির আলী নামের অপর এক ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যাটারী চার্জার স্টেশন গড়ে তোলেছে। এছাড়া কটিয়াদি বাজার, নতুন বাজার সহ নিরাপদ স্থানে গড়ে তোলা হয়েছে টমটম ব্যাটারী চার্জার স্টেশন। এতে দেদারছে চলছে বিদ্যুতের অবৈধ ব্যবহার।

বাহুবল প্রেসক্লাব সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, ছাদিকুর রহমান রুবেল নামের কোন সাংবাদিক আমার জানামতে নেই। হয়ত কেউ অবৈধ ব্যবসাকে হালাল করতে সাংবাদিকের ভূয়া পরিচয় দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ