1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে অসহায় মানুষের পাশে প্রাউড টুবি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে অসহায় মানুষের পাশে প্রাউড টুবি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ মে, ২০২১

করাঙ্গীনিউজ: বৃটেনে বসবাসরত বাংলাদেশিদের সামাজিক সংগঠন প্রাউড টুবি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্টের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান।

সোমবার (৩ মে) দুপুরে হবিগঞ্জের অর্ধশত অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

হবিগঞ্জ শহরে রাজনগর এলাকায় অবস্থিত বার্ডস কিন্ডার গার্টেন ও হাই স্কুলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্ষুদ্র পরিসরে আয়োজিত এ অর্থ বিতরণ অনুষ্ঠানে কিছু মানুষের উপস্থিতিতে এ অর্থ বিতরণ করা হলেও অধিকাংশ অর্থই বিতরণ করা হয় অসহায় মানুষগুলোর বাড়ি-ঘরে। যাঁরা সামাজিক লজ্জায় কারো কাছে হাত পাততে চাননা, সেই মানুষগুলোকেই চিহ্নত করে প্রাউড টুবি সিলেটির পক্ষ থেকে তাঁদের বাড়ি-ঘরে এ অর্থ পৌছে দেওয়া হয়।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়,একই ধারাবাহিকতায় হবিগঞ্জের নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় আরো অর্ধশত মানুষের মাঝে এ অর্থ পৌছে দেওয়া হবে।

এ অর্থ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাংবাদিক হাফিজুর রহমান নিয়ন, হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজের প্রভাষক ডা. জি এম মঈদ উদ্দিন সাঁকো এবং বার্ডস কিন্ডার গার্টেন ও হাই স্কুলের অধ্যক্ষ নুরুদ্দিন জাহাঙ্গির।

প্রাউড টুবি সিলেটির হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও পরিবেশকর্মী তোফাজ্জল সোহেল এ অনুষ্ঠানের সমন্বয় ও সঞ্চালন করেন।

বৃটেনে বসবাসরত বাংলাদেশিরা প্রাউড টুবি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট গঠন করেন। প্রাউড টুবি সিলেটি উই বিলিভ ইন ইউনিটি এ স্লোগানকে ঘিরে সিলেট বিভাগের চারটি জেলায় এ সংগঠনটি গত তিন বছর ধরে দেশে আর্ত-মানবতার সেবায় কাজ করে আসছে।

বিশেষ করে করোনার মহামারিতে বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়ায়। আর্থিক সহায়তা ছাড়াও করোনা সংক্রমণে নিহতদের দাফন- কাফনের কাজটিও করা হয় সংগঠনের পক্ষ থেকে। পাশাপাশি ইতিপূর্বে হবিগঞ্জের শায়াস্তাগঞ্জ সদরের বিদ্যুৎ পৃষ্ট হয়ে গুরুতর আহত তাসরীন আক্তার নদীকে ৫ লাখ টাকা মানবিক সহায়তা প্রদান করা হয়।

এ ছড়াও সিলেট বিভাগের চার জেলায় বিভিন্ন মসজিদ,মাদ্রাসা এবং এতিমখানায় সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে সংগঠনটির পক্ষ থেকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ