1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে এ কেমন শত্রুতা: বিষ প্রয়োগ করে ২৫০টি হাঁস নিধন! - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে এ কেমন শত্রুতা: বিষ প্রয়োগ করে ২৫০টি হাঁস নিধন!

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: একেমন শত্রুতা! নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদি পুর গ্রামে হাঁস খামারে ধানের সাথে বিষ মিশিয়ে দুলাল হোসেন নামের এক হাঁস খামারীর ২৫০টি হাঁস নির্বিচারে নিধন করেছে দূর্বৃত্তরা।

 

ঘটনাটি ঘটেছে শনিবার ( ২৭ ফেব্রুয়ারি) বিকেল  ৩টায়।

এ ঘটনায় হাঁস খামারী ওই গ্রামের সাবেক মেম্বার মৃত আলা উদ্দিনের ছেলে কৃষক দুলাল হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন দৃবূত্তরা পূর্ব শত্রুতার জেরধরে তার খামারে বিষ প্রয়োগ করে হাঁস খামারের পার্শ্ববর্তী জমিতে বিষ মিশ্রিত ধান মাধ্যমে হঁসকে খাবাইয়া তার ২৫০টি হাঁস নিধন করেছে।

তিনি আরো বলেন একটি বাড়ি একটি খামারের অধীনস্থ তিনি, এই প্রকল্প ও এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই হাঁসের খামার করে তার পরিবার পরিজন নিয়ে জীবন সংগ্রামের মাধ্যমে কোনরকম দিনাতিপাত করছিলেন,দুর্বৃত্তরা তার সব স্বপ্ন ধ্বংস করে দিলো,এতে তার প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এঘটনায় ইউপি সদস্য সাহেল আহমদ ও ইকবাল হোসেন মেম্বার বলেন ঘটনাটি খুবই দুঃখজনক ও মর্মান্তিক আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি, পাশাপাশি অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোরদাবী জানাচ্ছি৷

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ