• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে পুলিশের মোটরসাইকেল পুড়ানো মামলায় আরেক আসামী গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বাহুবলে পুলিশের মোটর সাইকেল পুড়ানো মামলায় রাজু আহমেদ (২৫)নামে আরেক আসামীকে গ্রেফতার করেছে বাহুবল থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার কটিয়াদি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজু আহমেদ সদর উপজেলার সুলতানশী গ্রামের দিদার আলীর ছেলে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে দেয়া তার স্ট্যাটাস

তিনি জানান, ওই মামলার আসামী গ্রেফতারকৃত রাজু আহমেদ তার ব্যবহৃত ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পুলিশ প্রশাসনের বিরুদ্ধে মানহানীকর বক্তব্য প্রদান করে। বিষয়টি পুলিশের নজরে আসলে উল্লেখিত সময় জেলা গোয়েন্দা পুলিশের সহায়তা নিয়ে বাহুবল থানার এসআই এখলাছুর রহমান ভুইয়া তাকে গ্রেফতার করে।

রাজু কর্তৃক তার ফেসবুকে দেয়া স্ট্যার্টাসটি হুবহু তুলে ধরা হল, ‘ধিক্কার জানাই আইনের লোক নামে বেআইনি লোকদের,,,, মাত্র ২/৩ টাকার জন্য পুলিশ যেভাবে তাড়া করল,,,এই হত্যার দায় কার,,,,এই অসৎ অফিসারদের জন্য আর কত তরতাজা প্রাণ রাস্তায় পড়বে। ধিক্কার জানাই এই অসৎ অফিসারদের’।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মহাসড়কে উঠার কারনে
সিএনজিটিকে আটক করতে হাইওয়ে পুলিশের একটি টিম তাদের ভ্যান নিয়ে ধাওয়া করে ছুটে আসে। এতে কাছাকাছি অবস্থানে পৌছলে পুলিশের ভ্যান সিএনজিকে ওভারটেক করতে গেলে সাইট ক্রস করে সিএনজি। এ সুযোগে দ্রুত গতিতে আসা একটি বাস সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যায়।

এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় ৩ ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় পুলিশের একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে প্রায় ৭শ ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ