1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
দুর্বৃত্তদের আগুনে পুড়ল কালেঙ্গা রেঞ্জের গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্প - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দুর্বৃত্তদের আগুনে পুড়ল কালেঙ্গা রেঞ্জের গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্প

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রেমা-কালেঙ্গা বন্যপ্রাণী অভয়ারণ্যে কালেঙ্গা রেঞ্জের ছনবাড়ী বন বিটের গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাতে গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্পে থাকা মোঃ সেলিম হোসেন এফ.জি, ও ফস্টে গার্ড মিন্টু চন্দ্র গোপ এ ২ জন বন প্রহরীরা ক্যাম্প এলাকার প্রায় ৩ কিলোমিটার দূরে দোলনাখোলা নামক সংরক্ষিত বনাঞ্চলে টহলে থাকা অবস্থায় গভীর রাতে একদল দুর্বৃত্তরা গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্পে আগুন লাগিয়ে দেয়।

গভীর রাতে টহল থেকে এ বন প্রহরীরা ফিরে এসে দেখে দুর্বৃত্তদের আগুনে পুড়ে যাচ্ছে গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্পটি।

এ সংবাদ ছন বাড়ী বিট কর্মকর্তা এ,টি,এম সিদ্দিকুর রহমান ফরেস্টার, কালেঙ্গা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তাসহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানালে ফরেস্ট, বন প্রহরী, রেঞ্জ কর্মকর্তাসহদের মাঝে হৈ ছৈ ও ছুটাছুটি শুরু হয় এবং এ বন কর্তৃপক্ষরা সরেজমিনে ছুটে যান ঘটনাস্থলে।

এতে গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্পে থাকা মূল্যবান কাগজপত্র, বিভিন্ন আসবাবপত্র, সরকারী পোষাক ও সম্পূর্ণ অফিস ঘরসহ ক্যাম্প সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। এতে বিভিন্ন আসবাবপত্রসহ সম্পূর্ণরূপে প্রায় সাড়ে ৮ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

এ ব্যাপারে গাতাবাড়ী ফরেস্ট ক্যাম্প ইনচার্জ মোঃ সেলিম হোসেন এফ,জি বাদী হয়ে ১১জন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুর্বৃত্তদের বিরুদ্ধে গতকাল শনিবার চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় চুনারুঘাট খোয়াই নদীর দক্ষিণ পূর্বাঞ্চলের চি‎িহ্নত গাছ চোরদের মাঝে মামলার ভয় ও আতঙ্ক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ