1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

জাবেদ তালুকদার,নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জে ৭ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেলসহ ফারুক মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

আটককৃত ফারুক মিয়া চুনারুঘাট উপজেলার কালামন্ডল (আমরুবাজার) এলাকার মৃত আব্দুল লতিফের পুত্র।

নবীগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে এস.আই মনিরুজ্জামান সহ নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম উপজেলার কাজিরবাজার এলাকায় অভিযান পরিচালনা করে একাধিক মাদক মামলার আসামী ফারুক মিয়াকে ৭ কেজি গাজা ও একটি মোটর সাইকেলসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে ২৩ জানুয়ারি (শনিবার) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো ট্রলারেন্সে কাজ করছি। মাদক অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি ফারুক চুনারুঘাট থেকে মোটর সাইকেল যোগে গাজা নিয়ে মার্কুলি যাচ্ছে পরে নবীগঞ্জ উপজেলার কাজির বাজারস্থ স্থানে অভিযান পরিচালনা করে তাকে গাজা ও মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ