• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের গফুর নিহত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

আব্দুর রাজ্জাক রাজু: দুবাইয়ে এক সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের আব্দুল গফুর (৪০) নিহত হয়েছেন।

সে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের কালিশিড়ি গ্রামের মৃত হাজী আঃ খালেক মিয়ার পুত্র ও কালিশিড়ি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই মিয়ার বড় ভাই।

শুক্রবার ( ২৭ নভেম্বর ) বাংলাদেশ সময় সন্ধা ৭ টায় ডুবাইয়ে নিজ বাসস্থান এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিতহ আঃ গফুরের বড় ভাই হাজী আঃ ছাত্তার জানান,দুবাইয়ের নিজবাসস্থান থেকে চা পান করার উদ্দ্যোশ্যে দোকানের দিকে যাচ্ছিল সে। হঠাৎ একটি গাড়ি এসে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।মৃত্যুকালে তার দুই কন্যা ও এক পুত্র সন্তান,স্ত্রী ও আত্মীয় স্বজন রেখে যান।আঃ গফুর একজন দানশীল ব্যাক্তি ছিলেন।তিনি এলাকার গরীব ও অসহায়দের সব সময় সহযোগীতা করতেন।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম চলছে।

এদিকে নিহত আঃ গফুরের মৃতদেহ দেশে নিয়ে আসার জন্য পরিবারের পক্ষ থেকে সার্বক্ষণিক যোগাযোগ ও চেষ্ঠা করছেন বলে জানান তার বেয়াই উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান।

প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আঃ গফুরের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ কাদির লস্কর,উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার ও আবিদা খাতুন,চুনারুঘাটের পৌর মেয়র নাজিম উদ্দিন শামসু,দেওরগাছ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী,পাইকপাড়া ইউপি চেয়ারম্যান শামসুজ্জামান শামীম,মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন ও হবিগঞ্জ জর্জ কোর্টের আইনজীবি এড.মোঃ আব্দুল হাই,আমুরোড হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলা উদ্দিন,অধ্যক্ষ আবু নাসের, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার,সহ সভাপতি দুলাল মেম্বার,সমাজ সেবক জাকির হোসেন পলাশ ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক মিজানুর রহমান।কালিশিড়ি জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমান ও কেন্দ্রীয় শিক্ষক নেতা জালাল উদ্দিন,দঃ কালিশিড়ি স্কুলের প্রধান শিক্ষক সুমন কান্তি দেবরায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ