1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে রাস্তায় খুঁটি রেখেই চলছে কাজ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে রাস্তায় খুঁটি রেখেই চলছে কাজ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ৫/৬ নং বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতে খুটি না সরিয়েই চলছে পাকাকরনের কাজ। এনিয়ে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। স্থানীয়দের অভিযোগ, পল্লী বিদ্যুতের খামখেয়ালীপনার কারনে রাস্তার মাঝখানে খুটি থাকার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।

সরেজমিনে দেখা যায়, উপস্বাস্থ্য কেন্দ্রের গেইটের উত্তর পাশে রাস্তার মাঝখানে একটি ও মধ্য বাজারের চৌরাস্তায় একটি বিদ্যুতের খুঁটি রয়েছে। এ খুটির উপর দিয়ে রয়েছে হাই ভোল্টেজ সম্পন্ন বিদ্যুৎ লাইন এবং ট্র্যান্সমিটার। এর নিচে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনসহ প্রতিনিয়ত যাতায়াত করছেন পথচারীরা। ফলে যেকোন সময় বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

৫/৬নং বাজারের পূর্বের ব্রীজ থেকে পশ্চিমে চৌরাস্তার দক্ষিণে উপস্বাস্থ্য কেন্দ্র ও মসজিদের সামন পর্যন্ত প্রায় ১৮০মিটার দৈর্ঘ্য ও ৫.৫ মিটার প্রস্থ রাস্তার মাঝখানে দুইটি ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি রেখেই রাস্তা প্রশস্থ ও পাকাকরণের কাজ চলছে।

৫/৬নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মকবুল হোসেন জানান, বাজারের এ সড়কটি গ্যনিংগঞ্জ বাজার, বড় বাজার ও বাবুর বাজারের সংযোগস্থল। এ সড়ক দিয়ে দৈনন্দিন স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী, উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা রোগী, মসজিদে নামাজপড়া মুসল্লীসহ হাজার হাজার পথচারী ভারী যানবাহনসহ ট্রলি,টমটম,মিশুক, মোটরসাইকেল যাতায়াত করতে সমস্যায় পতিত হচ্ছেন। এতে করে দ্রুত বিদ্যুতের খুঁটি অপসারণ না করলে যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মামুন মোল্লা বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কোন লিখিত আবেদন আসেনি। আবেদন পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ