1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের মহিলা শিশুসহ ৫ জন আহত হয়েছে।

রবিবার বিকেলে বাংলাবাজার নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, আউশকান্দি থেকে নবীগঞ্জ আসার পথিমধ্যে বাংলা বাজার নামক স্থানে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জমিনে পড়ে যায়। ঘটনাস্থলে একজন নিহত হয়েছে ও একই পরিবারের মহিলা শিশুসহ আহত হয়েছে ৫ জন। স্থানীয়রা দেখতে পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

নিহত ব্যক্তি হলেন, আজমিরিগঞ্জ শিবপাসা গ্রামের বাচ্চু মিয়ার পুত্র নাঈম আহমেদ (১৭)।

আহতরা হলেন, একই পরিবারের সাখোয়া গ্রামের মৃত প্রমীক মীলের পুত্র সমিরন শীল (৩৭), সমিরন শীলের স্ত্রী ঊষা শিল (৩৬), সমিরন শীলের পুত্র সৌরভ শীল (৬), সমিরন শিলের মেয়ে টুম্পা শীল (৮), আজমিরিগঞ্জ এলাকার শিবপাসা গ্রামের আনাইমিনের পুত্র বিয়ামিন (১৮)।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এসআই আবু হানিফ ও এএসআই সিরাজসহ নবীগঞ্জ থানার একদল পুলিশ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, বিকেলে নবীগঞ্জমুখী একটি যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এ সময় সিএনজি নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৫ জন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ