1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে ইউপি যুবলীগের কমিটি গঠনে অনিয়ম, পদত্যাগের হুমকি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ইউপি যুবলীগের কমিটি গঠনে অনিয়ম, পদত্যাগের হুমকি

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার ইউনিয়ন আওযামী যুবলীগের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে।

মনোনয়ন বোর্ডের মতামত ও মল্যায়নকে এবং দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে পছন্দের লোক দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ণ কমিটি ঘোষনা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এ নিয়ে উপজেলা যুবলীগের সহ সভাপতি যুগ্ন সম্পাদক ও সাংগঠনিকসহ ৭ নেতা উপজেলা যুবলীগের কাছে অভিযোগ দায়ের করেছে।

দীর্ঘদিন ধরে উপজেলার ইউনিয়ন যুবকলীগের কমিটি গঠনের কাজ চলে। উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীরা বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হওয়ার জন্য ১০টি ইউনিয়ন ও পৌরসভার ৪ শতাধিক নেতাকর্মী সিভি জমা দেন।

গত বুধবার ১০টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়। এনিয়ে ক্ষোভ দেখা দেয় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের মধ্যে।

মনোনয়ন বোর্ডের সদস্যদের মতামত ও মুল্যায়ন বাদ দিয়ে এবং দলের ত্যাগী ও পরিক্ষিত কর্মীদের বাদ দিয়ে পছন্দের লোক দিয়ে কমিটি গঠনের অভিযোগ উঠে।

এনিয়ে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন এবং এ বিষয়ে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম গিয়াস, সহ সভাপতি দেওয়ান লুৎফুর রহমান, সহ সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম. সহ সভাপদি চান্দ আলী, যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রায়হান শামীম ও আতাউর রহমান মিলন উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদক বরাবর অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তারা গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিল বা ভোটের মাধ্যমে নেতা নির্বাচনের দাবী জানান। অন্যতায় তারা দলের বৃহৎ স্বার্থে পদত্যাগেরও ঘোষনা দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ