• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ১৬ টি দুর্গাপূজা মন্ডপে ৪ লক্ষাধিক টাকা বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৬টি দুর্গাপূজা মন্ডপে উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে ৪ লক্ষ ১৪ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে এসব টাকা বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ইউপি চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া থানার ওসি অজয় দেব, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী প্রমুখ।

পরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। সভায় আইন শৃঙ্খলা কমিটির সদস্য, জনপ্রতিনিধিগন ও গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি আবু জাহির এমপি বলেন- আসন্ন দূর্গাপুজা নির্বিগ্নে উদযাপনের জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে সর্তক থাকার ও শায়েস্তাগঞ্জকে মাদক, নারী নির্যাতন মুক্ত রাখার লক্ষে প্রশাসনকে সর্তক থাকার আহŸান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ