1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের উপনির্বাচনে আজ ভোটযুদ্ধ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের উপনির্বাচনে আজ ভোটযুদ্ধ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

করাঙ্গীনিউজ:হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের উপনির্বাচনে ভোটযুদ্ধ শুরু হয়েছে আজ। মঙ্গলবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে দুপুর ২ টা পর্যন্ত।

ভোটযুদ্ধে প্রার্থীরা হলেন- আব্দুল্লাহ সরদার (হাতি), আব্দুল মালেক মাদানী (অটোরিকশা), মোহাম্মদ জালাল উদ্দিন (তালা) ও আব্দুল ওয়াহেদ (টিউবওয়েল) প্রতীক।

এদের মধ্যে আব্দুল্লাহ সরদার, মালেক মাদানী, আব্দুল ওয়াহেদ ক্ষমতাসীন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। আর জালাল উদ্দিন কোন রাজনৈতিক পরিচয় ছাড়াই লড়ছেন ভিন্নতর আমেজের নির্বাচনে। তবে তিনি সাংস্কৃতিক সংগঠক হিসেবে পরিচিত এবং গত শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করে হেরেছেন।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন- নির্বাচনী এলাকাগুলো হলো- শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ, শায়েস্তাগঞ্জ পৌরসভা, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদ। মোট ভোটার সংখ্যা ৮১ জন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ