1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে সেনাবাহিনী নির্মিত আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে সেনাবাহিনী নির্মিত আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

করাঙ্গীনিউজ:হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় গরীব অসহায় ৭০ পরিবারের জন্য আশ্রয়ণ প্রকল্প নির্মাণ করে উপজেলা প্রশাসনের কাছে চাবি হস্তান্তর করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার খেতামারায় নির্মিত ১৪টি ব্যারাকের চাবি উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসময় বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টর অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার মেহেদী-আল-মাহমুদ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মিল্টন চন্দ্র পালের কাছে চাবি তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ আনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা প্লাবন পাল, সহকারি ভূমি কর্মকর্তা আব্দুস সালাম প্রমুখ।

লেঃ কর্ণেল খন্দকার মেহেদী-আল-মাহমুদ বলেন- আশ্রয়ণ প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রীর একটি অগ্রাধিকার প্রাপ্ত প্রকল্প। নির্মিত ১৪টি ব্যারাকে ৭০টি পরিবার বসবাস করতে পারবে। এছাড়াও এই ব্যারাকের পাশে আরেকটি জমিতে মাটি ভরাট করা হয়েছে। সেখানে অতি শীঘ্রই আরো ১০টি ব্যারাপক নির্মাণ করা হবে। যাতে আরো ৫০টি পরিবার বসবাস করতে পারবে। আমরা মুজিব বর্ষেই বাকী ১০টি ব্যারাক নির্মাণ সম্পন্ন করে হস্তান্তর করতে চাই। যাতে গরীব অসহায় ১২০টি পরিবারের কাছে মুজিব বর্ষ স্মরণীয় হয়ে থাকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ