1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে পুকুরে মিলল শিশুর লাশ! - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে পুকুরে মিলল শিশুর লাশ!

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে একটি শিশু হারিয়ে গেছে বলে সারারাত মাইকিং করে পরিবারের লোকজন। রাত ১ টা পর্যন্ত মাইকিং শেষে পরিবারের সদস্যরা না পেয়ে বাড়িতে ফিরে আসে। কিন্তু সকালে বাড়ির পাশের একটি পুকুরে ভেসে উঠে ওই শিশুর লাশ। নিহত ওই শিশুর হাকিম মিয়া (৭) সে প্রতিবন্ধী ছিল বলে জানা গেছে।

সোমবার (১৯ অক্টোবর) উপজেলার বাঘাসুরা ইউনিয়নের বাখরনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত হাকিম মিয়া উপজেলার বাখরনগর গ্রামের লেদন মিয়ার ছেলে।

পরিবার লোকজন জানান, রোববার দুপুর দুইটা কিংবা আড়াইটার টার দিকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন তারা আশ পাশের সম্ভব এলাকায় খুঁজ খবর নেয়। তাকে না পেয়ে পরিবারের সদস্যরা সন্ধ্যার দিকে উপজেলার ২০-২৫ কিলোমিটার এলাকা জুড়ে চার পাঁচটি মোটরসাইকেল ও অটোরিকশা মাধ্যে মাইক লাগিয়ে রাত ১ টা পর্যন্ত মাইকিং করেন। ওই শিশুকে না পেয়ে ব্যাত হয়ে বাড়ি ফিরে আসে আত্নিয় স্বজনরা।

এদিকে সকালে ঘুম থেকে উঠে পরিবারে এক সদস্য ঘরের কিনারায় পুকুর পাড়ে গেলে হাকিম মিয়ার ভাসমান মরদেহ দেখে চিৎকার করতে থাকেন । পরে পরিবারে অন্য সদস্যরা গিয়ে পুকুর থেকে শিশুর লাশটি বাড়ির উঠনে নিয়ে আসে।

হাকিম মিয়ার বাবা লেদন মিয়া জানান, আমার ছেলে প্রতিবন্ধী হওয়ায় একটু মাথায় সমস্যা ছিল। যখন যা ইচ্ছে তাই করতো । সে আগেও এখানে সেখানে গিয়ে বসে থাকতো। পরে বাড়ির অন্যরা গিয়ে খুঁজে আনতে হতো।

বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ