1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: জেলা অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম বলেছেন- স্বাস্থ্যবিধি মেনে পূজা মন্ডবে প্রবেশ এবং মাস্ক ব্যবহারসহ সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। মন্ডবে প্রবেশ ও বাহিরের জন্য আলাদা রাস্তা করতে হবে। কোন রকম ঝটলা বাধানো যাবেনা। পূজা চলা কালিন পুলিশ টহল অব্যাহত থাকবে। যেকেউ নাশকতা করতে চাইলে পুলিশের নাম্বারে ফোন দেবেন।

রবিবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং থানা কমপ্লেক্সে আয়োজিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বানিয়াচং পূজা কমিটির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে ও এস আই আব্দু ছাত্তারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি তদন্ত প্রজিত কুমার দাশ, রামকৃষ্ণ মিশনের সাধারন সম্পাদক স্বপন কুমার দাশ, হিন্দু বৌদ্দ খিষ্টান পরিষদের সভাপতি বিপুল ভূষন রায়, সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জি, পুজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ দেব, সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, দ্বীপক গোপ, স্বজল কান্তি গোপ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ